ভালবাসার গল্প বাংলা love story bangla

Monday, August 14, 2017

এক মেয়ে প্রেমিকের হাত ধরে বাসা থেকে পালিয়ে গেলো ।

১)
এক মেয়ে প্রেমিকের হাত ধরে বাসা থেকে পালিয়ে গেলো । কাউকে না জানিয়ে তারা বিয়েও করে ফেলল । বিয়ের প্রথম দিনগুলো খুব ভালো কাটছিল । এক সময় মেয়েটা কনসিভ করলো । স্বামীকে ঘটনা জানালো । স্বামী মেয়েটির মতের বিরুদ্ধে গিয়ে জোর করে তাকে এবোরশন করালো । আসলে তার প্রেমিকটি ছিল পতিতার দালাল । প্রেমের সময় মেয়েটা এই ব্যাপার জানতে পারেনি । তার প্রেমিকটির আসল কাজ হচ্ছে প্রেমের নামে মেয়েদেরকে ভুলিয়ে ভালিয়ে পতিতালয়ে বিক্রি করে দেয়া । এই মেয়েটিকেও তার স্বামী পতিতালয়ে বিক্রি করে দিলো । মেয়েটিকে পাবলিক প্রপার্টি বানিয়ে ছাড়লো । স্বপ্নের ভালোবাসার রং পতিতালয়ের স্যাঁতস্যাঁতে দেয়ালে মিশে গেলো । একটা মেয়ের সহজ সরল ভালোবাসা, জগতের সব থেকে অন্ধকার জায়গার কালো গহ্বরে মিশে গেলো । ঘটনাটি ছিল ভারতের কোন একটা প্রদেশের । ভালোবাসার প্রতি ঘৃণা ধরে গেলো , তাই না ?
২)
আমেরিকার একটা দম্পতির কথা বলছি । 
এই দম্পতি ৯২ বছর বয়সে এক সাথে পরলোকগমন করেন । কিছুদিন আগেই এসেছিল খবরে । স্বামী ট্রেন্ট ২০ বছর বয়স থেকেই স্ত্রী এলিনাকে ভালোবাসে । ৫ বছর প্রেম করার পর তারা বিয়ে করলো । প্রেম করার সময় ট্রেন্ট প্রতিদিন একটা করে চিঠি লিখতো তার প্রেমিকা এলিনাকে । গভীর ভালোবাসা পূর্ণ সেই চিঠিগুলো পড়েই পটে যান এলিনা । এরপর যথারীতি সংসার । টানা ৬৭ বছর একসাথে সংসার করেছেন তারা । একদিন ট্রেন্ট অসুস্থ হয়ে পড়েন । বার্ধক্য জনিত অসুস্থতা নিয়ে ভর্তি হন হাসপাতালে । তাকে আইসিইউ তে রাখা হয় । স্বামীর এই অবস্থা দেখে বৃদ্ধা এলিনা স্থির থাকতে পারেন নি । তিনিও অসুস্থ হয়ে পড়েন । তার ব্রেন স্ট্রোক হয় । একই হাসপাতালে ভর্তি করা হয় তাকেও । জ্ঞান হারানোর আগে এলিনা বলে যান তাকে যেন তার স্বামীর পাশের বিছানায় রাখার ব্যাবস্থা করা হয় । কারন ট্রেন্ট একা থাকতে ভয় পায় । এদিকে ট্রেন্টের অবস্থার উন্নতি হতে থাকে আর এলিনার অবস্থা খারাপ হতে থাকে । এই অবস্থায় স্বামীর ঠিক পাশের বিছানায় মারা যান এলিনা । মৃত্যুটা সইতে পারেন নি ট্রেন্ট । এর ঠিক ৩ মিনিট পর তিনিও মারা যান । মারা যাওয়ার আগে স্ত্রীর কপালে শেষ চুমু এঁকে দিয়েছিলেন ট্রেন্ট । এটাও ছিল একটা ভালোবাসার গল্প । এখনো কি ভালোবাসার প্রতি ঘৃণা আছে ? নতুন করে ভালবাসতে ইচ্ছে করে না ?
৩)
আসলে ভালোবাসার মাঝে কোন সমস্যা নাই । সমস্যা হইলো মানুষের মাঝে । মানুষই ভালোবাসার নামে প্রতারণা করে ,আবার এই মানুষই সত্যিকারের ভালোবাসার উদাহরন তৈরি করে । আমরা মানুষ চিনতে ভুল করি বিধায় ভালোবাসার মর্মটাও মাঝে মাঝে বদলে যায় । বদলে যায় জীবনের গল্পটাও । নচেৎ ভালোবাসায় কোন ভুল নাই :-)

#Bristi_patuiary

0 মন্তব্য(গুলি):

Post a Comment